চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ডিবির অভিযানে তিন ভুয়া পুলিশ আটক

সমীকরণ প্রতিবেদন
জুন ১, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে সরকারি ভেটেরিনারি কলেজ এলাকায় ভুয়া পুলিশের তিন সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- মেহেরপুর উপজেলার বাড়াদী ইউনিয়নের বড়শিবাড়িয়া গ্রামের পুরাতনপাড়ার আরিফ হোসেনর ছেলে নাজমুল হক (২৬), নুর ইসলামের ছেলে লিখন আলী (২২) ও ওলিউর রহমানের ছেলে রনি (২৫)।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবুজার গিফারি ও এসআই মাহফুজ হোসেন ফোর্স নিয়ে গত রোববার সন্ধ্যা ৮টায় ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ভুয়া পুলিশের তিন সদস্যকে আটক করেন। এসময় তাঁদের কাছ থেকে একটি লোহার তৈরি পিস্তল সদৃশ গ্যাসলাইট পাওয়া যায়। যা বেক্সিসেনের কভার দ্বারা বেল্টের সাথে কোমরে ঝুলানো ছিল। এবং পুলিশের স্টিকার লাগানো একটি লাল রংয়ের এপাসি ফোর ভি ১৬০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়। যার নম্বর চুয়াডাঙ্গা ল-১১-৯০৩১। আটকের সময় তারা নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দেয় পরে প্রাথমিক জিজ্ঞাসা বাদে তারা ভুয়া পুলিশ সনাক্ত হয়।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, আটককৃত তিনজন ব্যক্তি পুলিশ পরিচয়ে প্রতারণা করার উদ্দেশ্য নিয়ে ঝিনাইদহ আসছিল। গতকাল সোমবার তাঁদেরকে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।