চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে জাতীয়তাবাদী কৃষক দলের মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৮, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
শেরপুরের নালিতাবাড়ী ও রাজশাহীর গোদাগাড়ীতে তিন কৃষকের আত্মহত্যার ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের এইচএসএস সড়কের জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের জেলা কমিটি। এতে ব্যানার-ফেস্টুন নিয়ে জেলা বিএনপি, কৃষক দল, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
এসময় বক্তব্য দেন ঝিনাইদহ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. এস এম মশিয়ুর রহমান, যুগ্ম আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, সদর থানা বিএনপির সভাপতি অ্যাড. মুন্সী কামাল আজাদ পান্নু, পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ বিশ^াস, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা কৃষক দলের সদস্যসচিব লাভলুর রহমান বাবলুসহ অন্যান্যরা।
কর্মসূচিতে অংশ নিয়ে বক্তারা বলেন, নালিতাবাড়ীর কৃষক শফিউদ্দিন, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের নবাই বটতলা নিমঘুটু গ্রামের সাঁওতাল সম্প্রদায়ের কৃষক অভিনাথ মার্ডি ও রবি মার্ডি আত্মহত্যার মূল কারণ উদ্ঘাটন ও এর সাথে জড়িতদের শাস্তি দিতে হবে। বিএনপি নেতারা অভিযোগ করেন, এই সরকার জালেম ও ফ্যাসিস্ট। এরশাদের স্বৈরতন্ত্রকেও হাসিনা সরকার হার মানিয়ে বিশ্বের বুকে অত্যাচারী শাসক হিসেবে স্থান করে নিয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।