চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে গণিত শিক্ষক সাজেদুর রহমানের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৫, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ শহরের ফজর আলী স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক সাজেদুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ফুঁসফুঁস ক্যান্সারে ভুগছিলেন। সাজেদুর রহমান পাগলাকানাই ইউনিয়নের কোরাপাড়া গ্রামের বিশারত আলীর ছেলে।

পরিবারিক সূত্রে জানা গেছে, চাকরি জীবনের শুরুতে সদর উপজেলার বংকিরা মাধ্যমিক বিদ্যালয়ে গণিতের শিক্ষক হিসেবে সাজেদ যোগদান করেন। ৭ বছর সেখানে শিক্ষকতা করার পর চুয়াডাঙ্গার খাসকররা হাইস্কুলে যোগদান করেন। ২০০৪ সালে তিনি ঝিনাইদহ শহরের ফজর আলী স্কুল অ্যান্ড কলেজে যোগদান করেন এবং মৃত্যুর আগ পর্যন্ত সেখানেই কর্মরত ছিলেন। ৮ মাস আগে তার ফুঁসফুঁসে ক্যান্সার ধরা পড়ে। ব্যক্তিগত জীবনে তিনি অমায়িক ও সদালাপী শিক্ষক হিসেবে পরিচিতি ছিলেন।

গতকাল বৃহস্পতিবাদ বাদ মাগরিব সিদ্দিকীয় আলিয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে ঝিনাইদহ পৌর গোরস্থানে তাঁকে দাফন করা হয়। এদিকে সাজেদুর রহমানের মৃত্যুতে ফজর আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। খবর পেয়ে ফজর আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-কর্মচারীরা তাঁর মরদেহ দেখতে ব্যাপারীপাড়া আলিয়া মাদ্রাসা পাড়ার বাসায় দেখতে যান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।