চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে খোলাবাজারে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৩, ২০২২ ৮:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহে ফ্যামেলি কার্ডের মাধ্যমে খোলাবাজারে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। গতকাল বুধবার সকালে শহরের নতুন হাটখোলা এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মনিরা বেগম। উদ্বোধন অনুষ্ঠানে ঝিনাইদহ পৌরসভার প্রশাসক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজীবুল ইসলাম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টটর খান মো. আব্দুল্লা আল মামুন, নতুন হাটখোলা বাজার দোকান মালিক সমিতির সভাপতি আব্দুল গফুর ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানায়, সারা দেশের ন্যায় ঝিনাইদহেও গতকাল বুধবার থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামী ৫ জুলাই পর্যন্ত। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জেলার ৬ উপজেলায় ৪০ জন ডিলারের মাধ্যমে ১ লাখ ২০ হাজার ১৩৩টি পরিবারের মাছে কম দামে পণ্য বিক্রি করা হবে। প্রতিটি প্রতিবার ২২০ টাকায় ২ লিটার সয়াবিন, ৫৫ টাকায় ১ কেজি চিনি ও ১৩০ টাকায় ২ কেজি মসুরের ডাল পাবেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।