চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে কৃষক সংগ্রাম সমিতির মতবিনিময় সভা

ঝিনাইদহ অফিস:
এপ্রিল ২১, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহে কৃষক সংগ্রাম সমিতির জেলা নেতৃবৃন্দের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক মনিরা বেগম, কৃষি কর্মকর্তা আজগর আলী, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মো. হাসান ও ঝিনাইদহ সার ব্যবসায়ি সমিতির সভাপতিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। কৃষক সংগ্রাম সমিতির পক্ষ থেকে কেন্দ্রীয় সহসভাপতি সাখাওয়াত হোসেন, ঝিনাইদহ জেলা সভাপতি ডা. ওলিয়ার রহমান, সাধারণ সম্পাদক ইমরান হোসেন ফারুক, কৃষকনেতা সরদ উদ্দিন সিকমল প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষকের নিকট থেকে সরাসরি ধান কেনার যথাযথ প্রক্রিয়া মেনে অগ্রসর হওয়া, আগামীতে জেলা প্রশাসনের সভায় ন্যায্যমূল্যে সরাসরি কৃষকের নিকট থেকে ধান কেনা, হাট খাজনা বিষয়ে পদক্ষেপ, হাটখাজনার নির্ধারিত তালিকা প্রকাশ, সার বিক্রির ক্ষেত্রে যথাযথ পদক্ষেপ নিয়ে প্রশাসন আরও সক্রিয় ভূমিকা গ্রহণের আশ্বাস দেন বলে দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কৃষক সংগ্রাম সমিতি গত ১১ এপ্রিল দেশব্যাপী জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদানের কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদানকালে তিনি তাদের সঙ্গে বসার আশ্বাস দেন। সেই আশ^াসের প্রেক্ষিতে গতকাল বুধবার এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।