চুয়াডাঙ্গা শনিবার , ৫ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে কৃষক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৫, ২০২২ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে ঝিনাইদহে সংবর্ধণা প্রদাণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে শহরের এইচ এস এস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করে জেলা কৃষক দল। জেলা কৃষক দলের আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাড. এম এ মজিদ।

বিশেষ অতিথি ছিলেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক হাজি মোজাম্মেল হক মিণ্টু সওদাগার ও নির্বাহী সদস্য মঈন উদ্দিন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কৃষক দলের কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম বাদশা, সহ-সাধারণ সম্পাদক ওসমান আলী বিশ্বাস, ইঞ্জিনিয়ার মোমিনুর রহমান ও নির্বাহী সদস্য পদে এ কে এম হারুন অর রশিদ মোল্যা নির্বাচিত হওয়ায় ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।