চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে কুচক্রী মহলের বিরুদ্ধে নারীর প্রতিবাদ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২৪, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা, পুলিশি হয়রানি, হুমকিসহ কুচক্রী মহলের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে নার্গিস বেগম নামে এক নারী। গতকাল বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, পৌরসভার উদয়পুর গ্রামের আতিয়ার রহমান ও তার ভাই সাপিয়ার রহমান, আনোয়ারুল ইসলাম ওরফে আনারুল বিম্বাস, আনিচুর রহমান, আলফাজ উদ্দিনসহ একটি চক্র দীর্ঘদিন ধরে সামাজিক দ্বন্দ্ব ও জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে তাকে হয়রানি করে আসছে। তাদের অত্যাচারে সম্পত্তি ও জীবন রক্ষা করা দায় হয়ে পড়েছে তার ও তার পরিবারের। রাজনৈতিক প্রভাব খাটিয়ে, নানা চক্রান্ত ও প্রতারণ করে তাকে হয়রানি করে আসছে ওই চক্রটি। সম্প্রতি ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই আবুজার গিফারীকে সাথে নিয়ে নার্গিস বেগমকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। গত ৭ মার্চ আমার মামা হালিমকে মডার্ণ মোড় এলাকা থেকে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়েছে।

নার্গিস বেগম অভিযোগ করে বলেন, ‘ডিবি পুলিশের ওই কর্মকর্তার সাথে যোগসাজস করে ওই চক্রটি আমাকে মাদক ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানের চেষ্টা করছে। আমি ও আমার পরিবারের সদস্যদের জীবন সংকটের মধ্যে। এ থেকে পরিত্রাণ পেতে পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ নার্গিস বেগমের ফুফু আনোয়ারা বেগম, চাচা রুহুল আমিন বিশ^াস, ভাই রিয়াজ হোসেন, ফুফা এ কে এম ফয়জুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।