চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে কাউন্সিলর প্রার্থীকে হত্যা চেষ্টা!

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২২ ৪:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহ শহরে তোফাজ্জেল হোসেন নামে এক কমিশনার প্রার্থীকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গত সোমবার সাড়ে নয়টার দিকে শহরের হামদহ এলাকায় এই ঘটনাটি ঘটে। আহত তোফাজ্জল হোসেন ঝিনাইদহ পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সানাউল্লাহ সোনার ছেলে ও আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারের মালিক।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী মুখোশ পরে তাকে বেধড়ক পেটাতে থাকে। তোফাজ্জলের আত্মচিৎকারে লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় ব্যাক্তিরা তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। তোফাজ্জেলের অবস্থার অবনতি হলে গতকাল মঙ্গলবার তাকে ঢাকায় ফাটানো হয়েছে।

আহত তোফাজ্জেলের ছোট ভাই মোজাম হোসেন বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে আমার ভাই দীর্ঘদিন ধরে ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রচরণা চালিয়ে আসছেন। ফলে অল্প কিছুদিনের মধ্যে এলাকায় তার জনসমর্থন বৃদ্ধি পেয়েছে। প্রতিপক্ষ প্রার্থীর কেউ ঈর্ষান্বিত হয়ে তার উপর হামলা চালাতে পারে। এ ব্যাপারে আহত তোফাজ্জেলের স্ত্রী বাদী হয়ে মামলা করবেন বলে জানান।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ.মোহাম্মদ সোহেল রানা জানান, ঘটনাটি আমি শুনেছি লিখিত অভিযোগ পেলে দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।