চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে এক সপ্তাহে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২১ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ভাঙাচোরা রাস্তা ও অবৈধ নছিমন-করিমন চলাচলের ফলে ঝিনাইদহের সড়ক-মহাড়ক মৃত্যুফাঁদে পরিণত হচ্ছে। নতুন বছরে জেলার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ১১ জন। এরমধ্যে গত এক সপ্তাহে নিহত হয়েছেন ৯ জন।
তথ্য নিয়ে জানা গেছে, গত ১৩ জানুয়ারি ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের মদনডাঙ্গা নামক স্থানে রাস্তা খারাপের কারণে সদর উপজেলার কলমনখালী গ্রামের কওছার মণ্ডলের ছেলে কছিমুদ্দিন, সুরাট ইউনিয়নের হামদহডাঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে মানিক ও ইশারত জোয়ারদারের ছেলেসহ ৬ জন নির্মাণ শ্রমিক নিহত হন। এ সময় আহত হন আরও ৫ জন। দুর্ঘটনার কারণ ছিল রাস্তায় বড় বড় গর্ত। এদিকে গত সোমবার হরিণাকুণ্ডু উপজেলার তেলটুপি সড়কে ইঞ্জিনচালিত বিশ্বাস ব্রিক্সের ইটভাটার মাটি টানা লাটাহাম্বারের ধাক্কায় রবিউল ইসলাম (৫৬) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি তৈলটুপি গ্রামের হাতেম আলী বিশ্বাসের ছেলে। রবিউল রাস্তার ওপর ওঠার সময় ঝাউদিয়া এলাকা থেকে বিশ্বাস ব্রিক্সের একটি মাটিবোঝাই লাটাহাম্বার তাঁকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। একই দিন ঝিনাইদহ-চুয়াাডাঙ্গা সড়কের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় নিহত হন দিপালী রানা (৪৫) ওরফে ফাতেমা আক্তার নামে এক হোটেল কর্মচারী। সোমবার রাত ১০টার দিকে পিছন দিক থেকে একটি ট্রাক তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তিনি কালীগঞ্জ উপজেলার সাদিপুর গ্রামের ট্রাকচালক স্বপন কুমার দাসের প্রথম স্ত্রী। তিনি দুই মেয়েসহ মুসলমান হয়ে মুসলিম ছেলের সঙ্গে বিয়ে করেন।
সর্বশেষ গত মঙ্গলবার সন্ধ্যায় হরিণাকুণ্ডু উপজেলার বল্টুর মোড় নামক স্থানে মোটরসাইকেল ও পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নয়ন লস্কার (২১) নিহত হন। পেশায় মুহুরি নিহত নয়ন লস্কর ঝিনাইদহ সদর উপজেলার পরমানন্দপুর গ্রামের মো. খায়রুল লস্করের ছেলে। পুলিশ জানায়, পাখিভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী যুবক রাস্তার ওপর পড়ে যায়। এ সময় তাঁর শরীরের ওপর দিয়ে আরেকটি আলমসাধু উঠে যায়। এতে তিনি মারা যান। নিহত নয়ন লস্কর ঝিনাইদহ জেলা ও দায়রা আদালতের আইনজীবী অ্যাডভোকেট ইশারত হোসেন খোকনের মুহুরি হিসেবে কর্মরত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।