চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৭, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ পৌরসভার উত্তর কাঞ্চনপুর এলাকায় অভিযান চালিয়ে আশিকুর রহমান রবু নামে এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। গতকাল সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে আটক করা হয়। আটকের পর তাঁকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

জানা যায়, ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল কালাম আজাদ উত্তর কাঞ্চনপুর এলাকায় দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। এসময় আশিকুর রহমান রবুকে চার পিস ইয়াবাসহ আটক করা হয়। রবু উত্তর কাঞ্চনপুর এলাকার মৃত কুটি মিয়ার ছেলে। তিনি আরও জানান, রবুকে ইয়াবাসহ আটক করে নিয়ে আসার সময় তার সাঙ্গপাঙ্গরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একজন সহকারী পরিদর্শকসহ চারজন আহত হন। আটক রবুর বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।