চুয়াডাঙ্গা বুধবার , ২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে আমবাগান থেকে যুবকের লাশ উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারী গ্রামে সুমন কুমার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোররাতে কাতলামারী বাজারের পাশের একটি আমবাগান থেকে সুমনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। সুমন একই গ্রামের কৃঞ্চপদ বিশ্বাসের ছেলে। এদিকে সুমনের মৃত্যুরহস্য নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। স্বজনরা অভিযোগ করেছেন, সুমনকে কৌশলে হত্যা করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, তিনি আত্মহত্য করেছে। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
গ্রামবাসীরা জানান, সুমন কুমার কাতলামারী বাজারে কসমেটিক্সের ব্যবসায় করতে গিয়ে এক মুসলিম যুবতী মেয়ের সাথে প্রেমে জড়িয়ে পড়েন। এ কারণে সুমনকে কৌশলে হত্যা করা হতে পারে বলে অনেকেই মনে করছেন। এদিকে, গত সোমবার রাতে সুমন দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে পথের মধ্য থেকে তাঁকে ধরে নিয়ে কেউ হত্যা করতে পারে। সকালে সুমনের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখে সচেতন মহলের ধারণা, তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
ঝিনাইদহ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল বাশার জানান, প্রেমঘটিত কারণে ছেলেটি অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রির্পোট পেলে হত্যা নাকি আত্মহত্যা, তা প্রকৃতপক্ষে জানা যাবে। এলাকাবাসী এই ঘটনার সঠিক তদন্তপূর্বক প্রকৃত সত্য উদ্ঘাটনের দাবি জানান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।