চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে আপত্তিকর অবস্থায় লাইকি টিকটকের দুই মডেল আটক

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে এক অপ্রাপ্ত বয়স্ক টিকটক নারী ও পুরুষ মডেল। গত বুধবার রাতে ঝিনাইদহ শহরের মহিলা কলেজপাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃত টিকটক ও লাইকি মডেল তুলি শহরের পবহাটি গ্রামের তোফাজ্জেল হোসেনের মেয়ে ও মডেল আশিকুর রহমান আদর্শ পাড়ার তৌফিকুর রহমানের ছেলে। আশিকুরের বাড়িতে স্ত্রী রয়েছে। অন্যদিকে তুলি লাইকি টিকটকে মডেলিংয়ের ভিডিও শেয়ারিং করে বলে পুলিশ জানিয়েছে।
ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ মহিলা কলেজপাড়ার একটি বাসায় অভিযান চালায়। এ সময় আপত্তিকর অবস্থায় তাদের পাওয়া যায়। গতকাল বৃহস্পতিবার ব্যাভিচার ও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এদিকে, বুধবার রাতেই পুলিশ তুলিকে জিজ্ঞাসাবাদ করছে এমন একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। টিকটক-লাইকি মডেল তুলি সম্পর্কে নেটিজেনরা ফেসবুকে বিরুপ মন্তব্য করতে থাকে। অনেকেই অভিযোগ করেছেন, মডেল তুলির চলাফেরা ও জীবনযাত্রা বেপরোয়া ও আপত্তিকর। তাদের সঙ্গে ঝিনাইদহে আর কোনো চক্র আছে কি না, তা তদন্ত করার অনুরোধ করেছেন নেটিজেনরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।