চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে আত্মহত্যা প্রবণতা হ্রাসে করণীয় বিষয়ে মতবিনিময়

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ সদর উপজেলার খড়িখালি মায়াময় মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আত্মহত্যা প্রবণতা হ্রাসে করণীয় বিষয়ের ওপর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের সহযোগিতায় সেবা সংঘ এ সভার আয়োজন করে। ঝিনাইদহ জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুল লতিফ শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আজিম আনার।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রাক্তন অধ্যক্ষ মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, সেবা সংঘের নির্বাহী পরিচালক মো. আনিছুর রহমান, বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল অ্যান্ড কলেজের ম্যনেজিং কমিটির সভাপতি মো. আরিফ আহমেদ জনি, প্রণব ব্যানার্জী, প্রধান শিক্ষক স্বপন কুমার ভট্টাচার্য্য ও ডা. মোহাম্মদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা যার যার অবস্থান থেকে অত্মহত্যা প্রতিরোধে সকলকে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, পরিচালনা পরিষদের সদস্য, অভিভাবক, ইমাম, ম্যারেজ রেজিস্ট্রার, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।