চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের সাবেক এমপি শাহানা রহমান রানী আর নেই

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৩:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের (ঝিনাইদহ-মাগুরা) সাবেক এমপি ও কেন্দ্রীয় জাতীয়তাবাদী মহিলা দলের সহসভাপতি শাহানা রহমান রানী আর নেই। গতকাল বুধবার ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ছিলেন। ক’বছর আগে তিনি সন্ত্রাসীদের হাতে নিহত হয়েছিলেন।
শাহানা রহমান রানী ২০০১ সালে বিএনপির সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন ধরে ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী ছিলেন। গতকাল বুধবার দুপুরে ঢাকায় বিএনপি কার্যালয়ের সামনে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ঝিনাইদহ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক তহুরা বেগম জানান, শাহানা রহমান রানী বেশ কিছুদিন ধরে ব্রেইন স্ট্রোক করে কোমায় ছিলেন। মঙ্গলবার মধ্যরাতে তিনি ইন্তেকাল করেন। আজ বৃহস্পতিবার মরহুমার স্মরণে ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী মহিলা দল দলীয় কার্যালয়ে দোয়ার মাহফিলের আয়োজন করেছে।

এদিকে সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শাহানা রহমান রানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি মসিউর রহমান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা ও জেলা মহিলাদলের সভাপতি অধ্যক্ষ কামরুন্নাহার লিজি। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে জানান, তাঁর মৃত্যুতে দল একজন দক্ষ সংগঠককে হারালো।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।