চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের গোবিন্দপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৪, ২০২২ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক তিতুদহ: ‘মাদক ছেড়ে খেলতে চল, ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল’ এই স্লোগানে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের গোবিন্দপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (১১ জুলাই) বিকেল ৪ টায় গোবিন্দপুর পূর্ব পাড়া ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে গোবিন্দপুর গ্রামের সাবেক এবং বর্তমান খেলোয়াড়দের নিয়ে তিনটি দলে বিভক্ত হয়ে এ খেলার আয়োজন করে গোবিন্দপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম সিরাজ। খেলায় তিনটি দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করে ফাইনালে উঠে গোবিন্দপুর গ্রামের সাবেক ফুটবলার ও হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জিয়াউর রহমান জিয়ার টাইগার ক্লাব ও সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম সিরাজের নবরবি ক্লাব। খেলায় ১-০ গোলে নবরবি ক্লাবকে হারিয়ে টাইগার ক্লাব বিজয় লাভ করে।

খেলা শেষে ডা. ফজলুর রহমানের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নাজির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম. রায়হান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, বংকিরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই শহীদুল্লাহ্ কায়সার , সাধুহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ওবাইদুল হক শুকুর, সাধুহাটি ইউনিয়ন আওয়ামীলীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Girl in a jacket

খেলাটি পরিচালনা করেন হাসানুজ্জামান হাসান, সহকারী হিসাবে ছিলেন রানা আহমেদ ও রোকন্জ্জুামান। পরে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের অধিনায়ক, টিম ম্যানেজার ও সকল খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথিসহ অনুষ্ঠানে আগত সকলে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।