চুয়াডাঙ্গা রবিবার , ১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের উজ্জলসহ তিনজন গ্রেপ্তার : ভ্যান উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা-হিজলগাড়ি সড়কে যাত্রী সেজে পাখিভ্যান ছিনতায়ের ঘটনায়
দর্শনা অফিস:
দর্শনা-হিজলগাড়ি সড়কে চালককে রক্তাক্ত জখম করে পাখিভ্যান ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী ঝিনাইদহের উজ্জলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে দর্শনা থানা-পুলিশ। গ্রেফতারকৃত উজ্জল ঝিনাইদহ সদর উপজেলার সাতুলিয়া বৈদ্যপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে। গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে দর্শনা দোস্ত গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গত ২৫ অক্টবর রোববার রাত সাড়ে ৯টার দিকে দর্শনা-হিজলগাড়ি সড়কের দোয়েল ইটভাটার নিকটবর্তী স্থানে যাত্রী বেশে এক ছিনতাইকারী পাখিভ্যান চালককে রক্তাক্ত জখম করে ভ্যান ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় দীর্ঘ চারদিন বিরতীহিন অভিযান চালিয়েছে দর্শনা থানা পুলিশ। অভিযানে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের দোস্তগ্রামের পূর্বপাড়ার ছিনতাইকারীর আত্বিয় আব্দুল মালেকের বাড়ি থেকে ছিনতাইকারী উজ্জল মিয়াকে (২২) গ্রেপ্তার করতে সক্ষম হয়। ছিনতাইকারী উজ্জল মিয়া ঝিনাইদহ সদর উপজেলার সাতুলিয়া বৈদ্যপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে। পরে ছিনতাইকারীর দেওয়া তথ্যমতে পাখিভ্যানটি উদ্ধারে নামে পুলিশ। পরদিন ভোরের দিকে ঝিনাইদহ সদর থানার মৃতত আবুল কাশেম মুন্সির ছেলে জাহাঙ্গীর আলম (৪১) ও মৃত জিন্নাত আলী তালুকদারের ছেলে রহমত আলীকে (৫০) ছিনতাই হওয়া পাখিভ্যান কেনা-বেচার দ্বায়ে আটক করে। এ সময় তাদের নিকট হতে ছিনতাইকৃত ভ্যানটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামীদের আদালতে সোপার্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৫ অক্টবর রোববার রাত সাড়ে ৯টার দিকে দর্শনা-হিজলগাড়ি সড়কের দোয়েল ইটভাটার নিকটবর্তী স্থানে যাত্রীবেশে দর্শনা দক্ষিণ চাঁদপুরের হল্ট স্টেশন বাজারপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে পাখিভ্যানচালক শুভকে এলোপাতাড়ি কুপিয়ে ছিনতাইকারী পাখিভ্যান ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।