জয়রামপুরে বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত : রেফার্ড

312

নিজস্ব প্রতিবেদক: দামুড়হুদা উপজেলার জয়রামপুর বটতলা মোড়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় ফারজান (১২) নামের এক স্কুলছাত্রী গুরুত্বর জখম হয়েছে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। গতকাল রোববার বিকাল ৪টার দিকে জয়রামপুর বটতলার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রী ফারজান দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মসজিদপাড়ার আবু জাফরের কন্যা ও জয়রামপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী।
জানা গেছে, রোববার বিকালে স্কুল ছুটির পর পায়ে হেঁটে বাড়ি আসছিল ফারজান। পথিমধ্যে জয়রামপুর বটতলা নামকস্থানে পৌঁছালে শাপলা এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফারজানকে ধাক্কা দেয়। এতে ফারজান গুরুত্বর জখম হয়। পরে স্থানীয়রা জখম স্কুলছাত্রীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত ফারজানের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। তার মাথায় রক্তক্ষরণ হচ্ছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে উন্নত চিকিৎসার জন্য আমরা রাজশাহীতে রেফার্ড করেছি। এদিকে, গতকাল রাতেই স্কুলছাত্রীর পরিবার রাজশাহীর উদ্দেশ্য চুয়াডাঙ্গা ত্যাগ করেছেন।