চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জয়রামপুরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতা আটক

আজ ভিকটিমের ডাক্তারি পরীক্ষা
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় লম্পট পিতার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ে তার বাবার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ লম্পট ধর্ষক আবুল হোসেনকে (৪০) আটক করে। আটক আবুল হোসেন উপজেলার জয়রামপুর বাগানপাড়ার মৃত বিশারত মণ্ডলের ছেলে। গতকাল রোববার সকাল সাতটার দিকে তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, আবুল হোসেনের স্বামী পরিত্যাক্ত মেয়ে কুষ্টিয়ায় নানী বাড়িতে থাকত। মাঝে মাঝে পিতার বাড়ি জয়রামপুর বেড়াতে আসতো। সে থেকে বাবার কু-নজরে পড়ে মেয়ে। মেয়েটি বুঝে ওঠার আগেই লম্পট পিতা বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজের মেয়েকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগী মেয়ে তারার মায়ের সাথে আলাপ করে পিতার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিনই মামলার অভিযুক্ত আবুল হোসেনকে আটক করেছে দামুড়হুদা মডেল থানার পুলিশ।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, আবুল হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ৯এর ১ধারায় মামলা রুজু হয়েছে। মামলা নম্বর ৩। মামলার আসামি আবুল হোসেনকে আটক করা হয়েছে। আজ সোমবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।