চুয়াডাঙ্গা শনিবার , ১০ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জিপু চৌধুরী

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১০, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

করোনা আক্রান্ত রোগীদের ২৪ ঘণ্টা বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন
নিজস্ব প্রতিবেদক:
করোনা আক্রান্ত রোগীদের ২৪ ঘণ্টা বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু। গত তিন দিনে করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভোগা বেশ কয়েকজন রোগীকে ২৩টি অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে সরবরাহ করেছেন তিনি।
জানাগেছে, এই দূর্যোগকালীন সময়ে চুয়াডাঙ্গাবাসী যাতে অক্সিজেন কষ্টে পড়ে না মারা যায়, সেজন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন চুয়াডাঙ্গার কৃর্তী সন্তান, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক, বাংলাদেশ জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক ও তারা দেবি ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলিপ কুমার আগরওয়ালা।
চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু সংকটকালীন সময়ের বিষয়টি অনুধাবন করে নিজে এ অক্সিজেন সেবা কার্যক্রমের তদারকি করছেন। নিজেই কখনো বা সাইকেলে, কখনো বা বাইকে করোনা আক্রান্ত রোগীর বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার। রাত বা দিন, যাই হোক, নিরন্তর সেবা দিচ্ছেন তিনি।
এদিকে, চুয়াডাঙ্গায় করোনার সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিনই কেউ না কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। বিশেষ করে স্বাস্থ্য বিভাগ থেকে বলা হচ্ছে, বেশির ভাগই অক্সিজেন সমস্যা। রুগি গুরুতর অসুস্থ্য হলে শ্বাসকষ্ট হচ্ছে।
এ রকম সংকটকালীন সময়ে চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন চুয়াডাঙ্গার সচেতন মহলের মানুষ। তাঁরা বলছেন, সংকটকালীন সময়ে এ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।