জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ওয়ালিউর রহমান মালিক টুললুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

214

FB_IMG_1474306137496

নিজস্ব প্রতিবেদক: নিরাহংকার সাদা মনের মানুষ ছিলেন ওয়ালিউর রহমান মালিক টুল্লু। তিনি কখনও নিজেকে বড় বলে জাহির করতেন না। ধর্ম ও সাংস্কৃতি চর্চা তিনি একসঙ্গে করতেন। নামাজের সময় হলে তিনি সব কাজ ফেলে জামাতে নামাজ আদায় করতেন। অসংখ্য ভাল কাজের জন্য তিনি দীর্ঘদিন আমাদের মাঝে চির ভাস্মর হয়ে থাকবেন। চুয়াডাঙ্গা জেলা  শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক হাজী ওয়ালিউর রহমান মালিক টুল্লুর প্রয়াণে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বক্তরা এ কথা বলেন।
পিনপতন নীরবতায় সোমবার বিকালে স্থানীয় শ্রীমান্ত টাউন হলে  জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে দোয়া ও  স্মরণ সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা। সভায় নিহতের স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের মাননীয় হুইপ মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা-আইসিটি),  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মালিক, নিহতের বড় জামাই জাহিদ হোসেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান। স্বাগত বক্তব্য দেন জেলা শিল্প একাডেমির সাধারন সম্পাদক মুন্সি জাহাঙ্গীর আলম মান্নান।  এছাড়াও বক্তব্য দেন হাবিবি জহির রায়হান, মরিয়ম শেলী, এসএম আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শওকত আলী প্রমূখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, প্রফেসর মুহিত, নিহতের ছোট জামাই সাংবাদিক বিপুল আশরাফ।
উল্লেখ্য, ওয়ালিউর রহমান মালিক টুল্লু গত ৭ জুলাই পৌনে একটায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতাল, ঢাকায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।