চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদ নিজের বিজয় চুয়াডাঙ্গাবাসীকে উৎসর্গ করলেন সামসুল আবেদীন খোকন জেলাজুড়ে উল্লাস : আনন্দ মিছিল ও মিষ্টিমুখ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৯, ২০১৬ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

20161228_194427

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনের ইজ্জতের শ্বাসরুদ্ধকর লড়াইয়ে চেয়ারম্যান পদে সেখ সামসুল আবেদীন খোকন নির্বাচিত হয়েছেন। তিনি তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১৯ ভোট বেশী পেয়ে নির্বাচিত হন। এতে করে প্রায় মাসাধিককালের নির্বাচনী টানটান উত্তেজনার অবসান ঘটে। গতকাল দুপুর দুইটায় ভোট গননা শেষে খোকন শিবিরে রীতিমত আনন্দের বন্যা বয়ে যায়। দুপুরের পর থেকেই আনন্দ ছড়িয়ে পড়ে আলমডাঙ্গার সবখানে। সেই আনন্দে উদ্বেলিত অনেকেই ফুলের মালা হাতে ছুটে আসেন নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আবেদীন খোকনের আলমডাঙ্গার বাবুপাড়ার বাড়িতে। এ সময় তাঁর বাড়িতে এক আনন্দঘন পরিবেশের অবতারনা হয়। বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদপ্রেসিডিয়াম স্য আলহাজ্জ সেখ সামসুল আবেদীন খোকন জীবনের প্রথম কোন নির্বাচনে লড়াই করে নির্বাচিত হন। তিনি নির্বাচনে অসাধারন জয় পেয়ে উপস্থিত সাংবাদিকদের কাছে তাৎক্ষনিক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে প্রথমেই মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে যারা শহীদ হয়েছেন তাঁদেরকে শ্রদ্ধাভরে স্মরন করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন। জেলাব্যাপী সকল ভোটারদের কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, যারা আমাকে এই জয় এনে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরো কৃতজ্ঞতা জানান, জেলাব্যাপী যে সকল মান্যবর মানুষেরা তাঁর নির্বাচনে নানাভাবে কাজ করেছেন তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর এই অসাধারন জয় চুয়াডাঙ্গা জেলাবাসী বরাবর উৎসর্গ করে দেন। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আবেদীন খোকনকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলী আহমেদ, এ্যাড.শফিকুল ইসলাম শফি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চন্দন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুদ, আমজাদ হোসেন সজীব, প্রভাষক সেলিম উদ্দিন, এ্যাড. ফিরোজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহীন রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাফসির আহমেদ মল্লিক লাল, আব্দুল্লাহ আল হোসাইন দীপক, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য সোহেল রানা শাহীন, তরিকুল ইসালাম টুকুল, রিভেন ও যুবলীগ নেতা বাবু প্রমূখ।
চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেখ শামসুল আবেদীন খোকন মোবাইল প্রতীকে ২৬৬টি ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হওয়ার ঘোষণা দেওয়ার পরেই অধীর আগ্রহে অপেক্ষায় থাকা নেতাকর্মিরা জেলা প্রশাসকের কার্যালয় থেকে আনন্দ মিছিল করে। এসময় প্রত্যোক নেতাকর্মি নিজেদের মোবাইল হাতে নিয়ে এই আনন্দ মিছিল করে। অপরদিকে, জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস বিকালে এ ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণার সাথে সাথে আলমডাঙ্গার কৃতি সন্তান কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেখ সামসুল আবেদীন খোকনের বিজয়ে আনন্দের বন্যা হয়ে যায়। নেতাকর্মীরা দলে দলে তার আলমডাঙ্গাস্থ বাবুপাড়া বাসভবনে ফুলের মালা গলায় পরিয়ে দিয়ে অভিনন্দন জানায়। সে সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য সোহেল রানা শাহীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন, শাহীন রেজা, মাসুদ, সজীব, তাফসীর আহম্মেদ লাল, তরিকুল ইসলাম টুকুল, সেলিম রেজা তপন, আশরাফুল আলম বাবু, শাহরিরয়ার আবেদীন, ওল্টু, আলিম, মাহাবুব হুসাইন, শেখ কামাল উদ্দিন, হাসান, প্রিন্স নেচার আহম্মেদসহ  দলীয় নেতাকর্মীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।