চুয়াডাঙ্গা শনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদকে খাজনা না দেওয়ার হুমকি!

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগরে জেলা পরিষদের ইজারাকৃত মালিকদের প্রতিবাদ সভা
জীবননগর অফিস:
চুয়াডাঙ্গা জেলা পরিষদের ইজারাকৃত জমির খাজনা বাৎসারিক থেকে মাসিক করার প্রতিবাদে জীবননগরে ইজারাকৃত মালিকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে তিনটায় জীবননগর স্টেডিয়াম মাঠে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জীবননগর ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন কাজী বদরুদ্দৌজা, মুন্সী নাসির উদ্দিন, সাবেক কমিশনার রফিকুল ইসলাম, জীবননগর পৌরসভার সাবেক মেয়র হাজী আশরাফুল ইসলাম, ৪ নম্বর সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী শাজাহান আলী, শিক্ষক আ. সামাদ, হাজি মশিয়ার রহমান, কাজী খালিদ হোসেন প্রমুখ।
এ সময় ইজারাকৃত মালিকরা অভিযোগ করে বলেন, ‘চুয়াডাঙ্গা জেলার কোথাও জেলা পরিষদের ইজারাকৃত জমির খাজনা বাৎসারিক থেকে মাসিক করা হয়নি। শুধুমাত্র জীবননগর উপজেলাতে করা হয়েছে। এখানে কিছু দালালচক্র তাদের নিজেদের স্বার্থ হাসিল করার জন্য জেলা পরিষদের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজসে এ ধরনের কাজ করছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানায়। পাশাপাশি যতদিন পর্যন্ত আবার বাৎসারিক হারে খাজনা না নিবে, ততদিন পর্যন্ত আমরা জেলা পরিষদের আর কোনো খাজনা দিব না।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।