জেলা আ.লীগের সহসভাপতি ও তৃতীয়বারের মতো চুয়াডাঙ্গা-২ আসনে নির্বাচিত

232

সাংসদ হাজি টগরকে ফুলেল শুভেচ্ছা প্রদান
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি তৃতীয়বারের মতো চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। গতকাল সোমবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর জেলা পরিষদ কার্যালয়ে পৌঁছালে জেলা পরিষদ চেয়ারম্যান তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহান, মাফলুকাতুর রহমান সাজু, খলিলুর রহমান ও শফিউল কবির ইউসুফ উপস্থিত ছিলেন।
এদিকে, জেলা পরিষদে একই সময়ে জেলা যুবলীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চিৎলা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন সজিব ও শরীফ উদ্দিন দুদু উপস্থিত ছিলেন।
অপরদিকে, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, সহ-প্রচার সম্পাদক মো. জাকারিয়া, সহ-দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রশিদ মাসুম এবং কৃষকলীগ নেতা গোলাম মোস্তফা লালা উপস্থিত ছিলেন।