চুয়াডাঙ্গা সোমবার , ২৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জেলার শ্রেষ্ঠ থানা দামুড়হুদা শ্রেষ্ঠ ওসি আকরাম হোসেন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০১৭ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার জেলার শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছে দামুড়হুদা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনসহ ৪ পুলিশ অফিসার। জেলা পুলিশের পক্ষ্য থেকে দেওয়া ৭টি শেষ্ঠ পুরষ্কারের মধ্যে দামুড়হুদা মডেল থানার অফিসাররা পেয়েছেন ৫টি পুরষ্কার। গতকাল রোববার চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যান সভায় এসব পুরষ্কার অফিসারদের হাতে তুলে দেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. মাহাবুবুর রহমান (পিপিএম)। জেলার ৪টি থানার অফিসারদের কাজের মূল্যায়ন করে তাদের কাজের স্বীকৃতি স্বরূপ এই পুরষ্কার দেওয়া হয়।
দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন জানান, একটি থানা এলাকার আইন শৃঙ্খলার উন্নয়ন, আসামী আটক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে এক মাসের কার্য়ক্রম পর্যালচনা করে জেলা পুলিশের পক্ষ্য থেকে পুলিশ সুপার স্যার শেষ্ঠ ওসি, শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ এএসআইকে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেষ্ট ও আর্থিক পুরোষ্কার প্রদান করেন।
রোববার সকালে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে পুলিশ সুপার মোঃ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যান সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কলিম উল্লাহ, ৪ থানার ওসিসহ জেলার সকল এসআইগণ। সভায় জেলার ৪টি থানা আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা সদর, দামুড়হুদা ও জীবননগরের মধ্যে পুলিশ সুপার মো. মাহাবুবুর রহমান শ্রেষ্ঠ থানা হিসেবে ঘোষনা করেন দামুড়হুদা মডেল থানার নাম, শ্রেষ্ঠ ওসি হিসেবে দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেনের নাম ঘোষনা করেন। এছাড়া এসআই পর্যায়ে জেলার শ্রেষ্ঠ এসআই দামুড়হুদা কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আসাদুর রহমান আসাদ প্রথম ও দামুড়হুদা মডেল থানার এসআই তপন কুমার নন্দী দ্বিতীয়, এএসআই পর্যায়ে প্রথম হয়েছেন দামুড়হুদা মডেল থানার ইজাজুল হক ও মাসুদ রানা তৃতীয় হয়েছেন। পরে পুলিশ সুপার শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের প্রত্যেকের হাতে ক্রেষ্ট ও আর্থিক পুরষ্কার তুলে দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।