চুয়াডাঙ্গা সোমবার , ৫ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর হরিহরনগরের মাদকব্যবসায়ী আলমের কাণ্ড বেধড়ক পিটুনিতে মা ছেলেকে রক্তাক্ত জখম

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০১৬ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

IMG_0817জীবননগর অফিস: জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আলমের কান্ড পাট নেওয়াকে কেন্দ্র করে মা ছেলেকে পিটিয়ে জখম। জানা গেছে, গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার সময় জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের মনিরুল ইসলামের ছেলে ইয়ামিনকে (১৪) এবং তার মা শুকতারা খাতুনকে পাট নেওয়াকে কেন্দ্র করে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের ঈদগা পাড়ার মুংলার ছেলে  চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তার কাটার মাস্টার এলাকার মাদক স¤্রাট আলম বেধড়ক ভাবে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আহত শুকতারা অভিযোগ করে বলেন আমার ছেলে তাদের বাড়ি থেকে ৫শ গ্রাম মত পাট নিয়েছিল তারা আমাকে বললে আমি তাদের সেই পাট ফেরত দেওয়ার জন্য বলি তবু আলম আমার কোন কথা না শুনে আমার ছেলেকে মারধর করে আমি প্রতিবাদ করতে গেলে আলম আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকেও মারধর করে এক পর্যায় আমি অজ্ঞান হয়ে পড়লে এলাকার সাধারন মানুষ আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে আলমের সাথে কথা বলার জন্য মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও শেষমেশ তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে ঘটনার সত্যতা জানার জন্য সীমান্ত ইউনিয়নের হরিহরনগর ৫নং ওর্য়াড মেম্বার আফজালের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি শুনেছি যে আলম তাদেরকে মারধর করেছে। কিন্তু কি কারনে তাদের পিটিয়েছে আমি বাইরে থাকায় সেটি আমি সঠিক বলতে পারবো না।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।