চুয়াডাঙ্গা সোমবার , ১১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর সীমান্ত ইউপিতে নৌকা পেলেন মিল্টন মোল্লা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১১, ২০২১ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
আসন্ন জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মিল্টন মোল্লা। গত শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় তাঁকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।
জানা যায়, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনজন দলীয় মনোনয়ন জমা দেন। এরা হলেন- সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজ উদ্দীন শুকুর, গত নির্বাচনের নৌকার প্রার্থী মো. জাকির হোসেন ও সীমান্ত ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ইসাবুল ইসলাম মিল্টন মোল্লা। গত শনিবার রাতে মিল্টন মোল্লা নৌকার চূড়ান্ত প্রার্থী হিসেবে নির্বাচিত হন।
এদিকে, নির্বাচনী মাঠে নেই বিএনপি, তবে নিজেদের জানান দেওয়ার জন্য সীমান্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন ইসলামী আন্দোল বাংলাদেশের দলীয় প্রার্থী মাওলানা সাইফুল্লাহ। তবে নির্বাচন নিয়ে তেমন কোনো উৎসহ নেই ভোটারদের মাঝে। নেই কোনো সমাগম, একেবারে শান্ত পরিবেশের মধ্যে চলছে নির্বাচন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।