চুয়াডাঙ্গা সোমবার , ১ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর রায়পুরে কর্মিসমাবেশে মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিক

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

এমপি নয়, আপনাদের সন্তান হিসাবে সেবা করতে চাই
জীবননগর অফিস: চুয়াডাঙ্গা-২ আসনে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লিক বিপুল সংখ্যক নেতাকর্মি সাথে নিয়ে গতকাল দিনভর উপজেলার রায়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে পায়ে হেটে গণসংযোগ ও পথসভা শেষে রায়পুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক কর্মিসমাবেশ করেছেন।
কর্মিসমাবেশে প্রধান অতিথি বক্তব্যে নজরুল মল্লিক বলেন, আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে আগামী সংসদ নির্বাচনে নির্বাচিত হলে ওয়াদা করছি, আমি এমপি নয়, আপনাদের সন্তান হিসাবে সেবা করতে চাই। এছাড়া এলাকার উন্নয়নের কাজ করবো। আমি দলীয় দৃষ্টি ভঙ্গির উর্ধ্বে থেকে জননেত্রী শেখ হাসিনার ভিশন সফল করতে সবাইকে নিয়ে কাজের মাধ্যমে প্রমাণ করে দিতে চাই একজন সৎ যোগ্য জনপ্রতিনিধির কাজ কি। আমি নেত্রীর নির্দেশে মাঠে কাজ করে যাচ্ছি। দলকে আরো বেশী গতিশীল ও সুসংহত করতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃর্ণমূল পর্যায়ের নেতাকর্মিদের সাথে নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। দলের হাইকমান্ডের স্পষ্ট বক্তব্য অনুযায়ী বোঝা যায় টাউট-বাটপার ও দলের ভাবমূর্তি ক্ষুণœকারী এবার এমপি পদে এই আসন থেকে মনোনয়ন পাবে না। এতদিন যারা তৃণমূল পর্যায়ের নেতাকর্মিদেরকে মূল্যায়ন না করে, মুষ্টিমেয় কিছু নেতাকর্মি নিয়ে উন্নয়নের নামে লুটপাটে মেতে ছিল তারা যদি আবার মনোনয়ন পায় তাহলে এলাকায় উন্নয়ন কার্যক্রম মুখ থুবড়ে পড়বে এবং তৃণমূল পর্র্যায়ের নেতাকর্মিরা আরো বেশী অত্যাচারিত ও অবমূল্যায়িত হবে। তাই সকল নেতাকর্মিকে ঐক্যবদ্ধ হয়ে এক প্লাটফর্মে দাঁড়িয়ে নৌকার বিজয়ে কাজ করে যেতে হবে।
বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর মাস্টারের সভাপতিত্বে কর্মিসমাবেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা মীর মকলেচুর রহমান টজো, জাকির বিশ্বাস, আব্দুল খালেক মাস্টার, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহবায়ক এ্যাড. আবু তালেব, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা রাজা মিয়া, যুবলীগ নেতা এ্যাড. আকিমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মেম্বর, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শফি মেম্বার, আওয়ামী লীগ নেতা হাফিজুর হাপু, আশাদুল মেম্বর, সীমান্ত ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহাবুল হোসেন, সীমান্ত ইউনিয়ন প্রজন্মলীগের সভাপতি আমিনুর রহমান, যুবলীগ নেতা কাজী শামসুর রহমান চঞ্চল, জাহিদ, আতিয়ার রহমান, মফিজুল ইসলাম, আহসান হাবিব রকেট, ছাত্রলীগ নেতা চঞ্চল কুমার, নাজমুল, শোভন, কালু, মিলন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।