চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর মাধবপুরে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২৩ ৪:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের মাধবপুরে ৫৫তম ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাধবপুর গ্রামবাসীর উদ্যোগে গতকাল বুধবার বাদ মাগরিব মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়। জীবননগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খাইরুল বাশারের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা ও হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস। স্বাগত বক্তব্য দেন বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম।
মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র কোরআন ও সুন্নাহর আলোকে তাফসির পেশ করেন একুশে টিভির ধর্মীয় আলোচক মাওলানা মুফতি সাইফুল্লাহ বিন কোরবান। দ্বিতীয় বক্তা হিসেবে তাফসির পেশ করেন মাধবপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা তাজুল ইসলাম। এছাড়াও বক্তব্য দেন মাওলানা সাইদুর রহমান, ইসমাইল হাসানসহ স্থানীয় ওলামায়ে কেরামগণ। মাহফিলটি পরিচালনা করেন বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পাভেল মেহমুদ আব্দুর রব, আক্তারুজ্জামান ও হাদিউজ্জামান তারিমুল।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।