চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর মনোহরপুর ইউনিয়নে মতবিনিময় সভা ও : বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতরণ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৭, ২০১৭ ৫:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগর মনোহরপুর ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের মিলনায়তনে মনোহরপুর ইউপির প্রশাসক শামনুর রহমানের সভাপতিত্বে বাল্য বিবাহ, নির্দিষ্টস্থানে পশু কুরবানী, আইনশৃংকলা পরিস্থিতি নিয়ন্ত্রন, জন্ম-মৃত্যু নিবন্ধন ও ইউনিয়নের বিভিন্নস্থানে বৃক্ষ রোপন সংক্রান্ত বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মাহাবুবুর রহমান ছট্টু, জীবননগর প্রেস ক্লাবের সভঅপতি আনোয়ারুল কবির, কেডিকে প্রশাসক মতেহার হোসেন, আ.লীগ নেতা সোহরাব হোসেন খাঁন, আশরাফ উদ্দিন, জেকের আলী, আলতাফ হোসেন, গোলাম রসুল, সামছুল হক সহ স্থানীয় মসজিদের ঈমাম, রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক ও সুধিজনেরা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ইউপি সচিব লিয়াকত আলী।
এছাড়া বিকাল সাড়ে তিনটায় ইউনিয়নের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতারণ করা হয়। ১৯জন প্রতিবন্ধী ৪০ জন বয়স্ক ব্যক্তি ও ৪ জন বিধবার মাঝে বিতরণ করেন জীবননগর উপজেলা সমাজ সেবা অফিসার আফাজ উদ্দিন। নব-গঠিত মনোহারপুর ইউনিয়নের হলরুমে আশরাফ উদ্দিন মেম্বারের সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা সোহরাব হোসেন খাঁন, গোলাম রসুল। এসময় স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।