চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর বাজারের আসার পথে মধ্যে নাজমুল নার্সারীর সামনে মোটসাইকেল নিয়ে গতিরোধ প্রকাশ্যে পুলিশ পরিচয়ে স্কুলছাত্রের মোবাইলফোন ছিনতাই

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৮, ২০১৬ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

dddfer

জীবননগর অফিস: জীবননগরে দিনের বেলা প্রকাশ্য পুলিশ পরিচয় মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটছে বলে অভিযোগ উঠেছে। জানা গেছে গতকাল দুপুর ২টার সময় জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের নওদাপাড়ার বাবুল আক্তারের ছেলে মনিরুল ইসলামের (১৯) কাছ থেকে দিনের বেলা পুলিশ পরিচায় দিয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্কুল ছাত্র মনিরুলের সাথে কথা বললে জানান গতকাল গ্রাম থেকে জীবননগর বাজারের আসার পথে মধ্যে নাজমুল নার্সারীর সামনে এক জন ব্যাক্তি মোটরসাইকেল নিয়ে আমার সামনে দাড়ায় এবং আমাকে বলে আমি পুলিশের লোক তোমার নামে থানায় একটি মেয়ে অভিযোগ দায়ের করেছে তোমাকে থানায় যেতে হবে। আমি তখন তিনাকে বলি আমার কোন মেয়ের সাথে সম্পর্ক নেই বা আমি কোন মেয়েকে উত্তাক্ত করিনি যে আমার নামে থানায় অভিযোগ দেবে তিনি আমাকে বলেন তোর ফোনটি দেখি তোর ফোন যাচাই করলে এটি বেরিয়ে আসবে আমি ফোন দিতে রাজি না হওয়ায় তিনি আমাকে থানায় নিয়ে যাওয়ার কথা বলে আমি সেই ভয়তে তিনার কাছে আমার স্যামফোনি আই ১০ ফোনটি দিয়ে দিই তখন আমার ফোনটি নিয়ে বলে তুমি থানায় আসো তার পরে তোমার ফোনটি দিব। আমি আমার বন্ধুদের নিয়ে থানায় ফোন আনতে গেলে পুলিশ বলেন তোমার ফোন কে নিয়েছে এটি আমরা বলতে পারবো না । এদিকে জীবননগর শহরে এর আগেও বেশ কয়েকবার এ ধরনের ঘটনা ঘটেছে এখনও পর্যন্ত প্রশাসন তার কোন হতিস মিলাতে পারেনি তাই এলাকার সাধারন মানুষ প্রশাসনের কাছে জোরদাবি করেছে এ ধরনের কাজকর্ম যারা করছে তাদেরকে চিহ্নিত করে দৃষ্ঠন্তমুলক শাস্তির ব্যবস্থার জোরদাবি করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।