জীবননগর ধোপাখালীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

283

জীবননগর অফিস: জীবননগর উপজেলার নবগঠিত মনোহরপুর ইউনিয়নের ধোপখালী গ্রামে গণডাকাতি সংঘটিত হয়েছে। স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত শুক্রবার গভীররাতে ধোপাখালী গ্রামের ব্রীজপাড়ায় ৫/৭ জন মুখোশধারী ডাকাত দলের সদস্য ডিবি পুলিশ পরিচয় দিয়ে ধোপাখলী গ্রামে এই ডাকাতি করে বলে জানা যায়। এসময় বেশ কয়েকটি বাড়ীতে প্রবেশ করে পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে থাকা স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদল। ডাকাত দলের সদস্যরা প্রথমে ধোপাখালী গ্রামের ইব্রাহিমের ছেলে নাজের আলীর বাড়িতে ঢুকে ডাকাতি শুরু করে, পরে আঃ খালেকের ছেলে আব্বাশ আলীর বাড়ি, সরাদত আলীর ছেলে হুদার বাড়িতে এই ডাকাতি সংঘটিত হয় বলে জানা গেছে।
নাজের আলী সাংবাদিকদের বলেন, গত শুক্রবার ৫/৭জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার বাড়িতে প্রবেশ করে এসময় তারা কোন কথা না বলেই সরাসরি ঘরের ভিতরে ঢুকে পড়ে এবং সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে, বলে কোন চিৎকার করলেই সকলকে মেরে ফেলবো। তাদের ভয়ে আমরা কোন কথা বলতে সাহস পায়নি।
এবিষয়ে জীবননগর থানার ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, গত শুক্রবার গভীর রাতে ধোপাখালী গ্রামে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, এটাকে ডাকাতি বলা যায় না, যে সমস্থ বাড়িতে ডাকাতির কথা শুনেছি তাদের সাথে কথা বলে আমার মনে হয়েছে এটা ছিনতাইয়ের ঘটনা অথবা এর পিছনে অন্য কোন ঘটনা থাকতে পারে। তবে এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।