চুয়াডাঙ্গা শুক্রবার , ২১ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর ডিগ্রি কলেজে অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র/ছাত্রীদের অতিরিক্ত সেশন চার্জ নেওয়ার প্রতিবাদে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২১, ২০১৬ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

14681794_1970745543151797_8784749916623861653_n

জীবননগর অফিস: জীবননগর ডিগ্রি কলেজে ইনকোর্স পরীক্ষার জন্য অতিরিক্ত সেশন চার্জ নেওয়ার প্রতিবাদে জীবননগর জীবননগর ডিগ্রি কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে জীবননগর উপজেলার সুযোগ্য উপজেলা অফিসার বরাবর স্বারক লিপি প্রদান করা হয়েছে। সম্প্রতি গত মঙ্গলবার থেকে জীবননগর ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র/ছাত্রীদের ইনকোর্স পরীক্ষা হওয়ার কথা থাকলেও অনান্য কলেজের তুলনায় জীবননগর ডিগ্রি কলেজে অনার্সের সেশন চার্জ তিনগুন ধার্য করা হয়েছিল ছাত্র/ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে এত টাকা দেওয়া সম্ভব না হওয়ায় শিক্ষকদের পার্শ্ববর্তী কলেজের উদাহরন দেওয়া হলেও তিনারা তা মানতে রাজি নয় অবশেষে অনার্স দ্বিতীয় বর্ষের সকল ছাত্র/ছাত্রীগন পরীক্ষা বর্জন করেন তারই পরিপেক্ষিতে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় জীবননগর ডিগ্রি কলেজের ছাত্র/ছাত্রীগন গনস্বাক্ষর করে অতিরিক্ত সেশন চার্জ বাতিলের দাবিতে এবং পার্শ¦বর্তী কলেজের ন্যায় জীবননগর ডিগ্রি কলেজেও যাতে সেশস চার্জ নেওয়া হয় সেই দাবিতে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্বারক লিপি প্রদান করেন । এ সময় উপস্থিত ছিলেন অনার্স বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মিথুন, মাবুদ, শুকুর আলী, তাইজেল, সোনিয়া, ইকরামুল হক, আমির হামজা, মাইমুনা, রিংকু, স¤্রাট , নাজমা, খাদিজা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নয়ন, কাওসার, রজনী, সিমা, মধুমালা, আছমা, তুলি, মিরাজ, ইউসুফ, মুন্নি, ডালিয়া, সোহাগী, চামেলী, নয়ন তারা, আমিনা, সম্পা প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।