চুয়াডাঙ্গা সোমবার , ১১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর কেন্দ্রীয় গোরস্থান থেকে ফেনসিডিল উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১১, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:
জীবননগর কেন্দ্রীয় গোরস্থান থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে জীবননগর থানার পুলিশ পরিত্যক্ত অবস্থায় ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
জানা গেছে, জীবননগর কেন্দ্রীয় কবরস্থানের একটি পুরাতন কবরের মধ্যে পলিথিনে মোড়ানো কিছু দ্রব্য রেখে দ্রুত স্থান ত্যাগ করে এক ব্যক্তি। বিষয়টি পাশে থাকা লোকজন টের পেয়ে কবরস্থানের কেয়ারটেকারকে অবগত করলে কেয়ারটেকার কবরস্থান পরিচালনা কমিটির সাধারণ সম্পদককে অবহিত করেন। পরে সাধারণ সম্পাদক জীবননগর থানার অফিসার ইনচার্জকে (ওসি) ফোন করে জানান। জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক তাৎক্ষণিকভাবে এসআই ইমামুল হক ও এসআই উসমানকে ফোর্সসহ ঘটনাস্থালে পাঠান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিত্যক্ত অবস্থায় কবরস্থানের একটি পুরাতন কবরের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ঘটনার বিষয়ে কবরস্থান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জানান, কেউ হয়তবা শত্রুতামূলক এ ঘটনা ঘটাতে পারে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।