চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর ও মেহেরপুরে কম্বল বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গার জীবননগর ও মেহেরপুর জেলার মুজিবনগরে ছিন্নমূল ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে জীবননগরে গরিব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে এবং সকালে মুজিবনগর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য ও তাদের পরিবারের মাঝে পৃথকভাবে এ কম্বল বিতরণ করা হয়।
জীবননগর:
জীবননগরে ছিন্নমূল ও শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বেলা তিনটায় জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসম্পাদক মো. ইমরানুল হাসান নয়ন। এসময় উপস্থিত ছিলেন রায়পুর ইউপি সদস্য মো. মানিক, আওয়ামী লীগ নেতা মো. সারত আলী, হারিজ, শুকুর আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন প্রমুখ।
মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলা কমাড্যান্ট কার্যালয়ের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য ও তাদের পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল উপহার প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মুজিবনগর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ উপহার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশের প্রথম সরকারকে গার্ড অব অনার প্রদানকারী অকুতভয় বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য এবং তাদের ১৩টি পরিবারের মাঝে ৪টি করে কম্বল উপহার প্রদান করা হয়। মুজিবনগর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা মিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল প্রদান করেন মেহেরপুর আনসার ও ভিডিপি কার্যালয়ের জেলা কমান্ড্যান্ট শাহাদাত হোসেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।