চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর ও মুজিবনগরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালিত -এবারের স্লোগান : “মাতৃদুগ্ধপান টেকসই করতে আসুন আমরা ঐক্যবদ্ধ হই”

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩, ২০১৭ ৫:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিবনগর/হাসাদাহ প্রতিনিধি: “মাতৃদুগ্ধপান টেকসই করতে আসুন আমরা ঐক্যবদ্ধ হই” স্লোগানে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে চুয়াডাঙ্গার জীবননগর ও মেহেরপুর মুজিবনগরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
হাসাদাহ (জীবননগর) প্রতিনিধি জানিয়েছে, জীবননগর উপজেলার রায়পুর বালিহুদায় বিশ্ব মার্তৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১২টার দিকে  বালিহুদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি, ব্র্যাকের আয়োজনে, ১ থেকে ৭ আগস্ট বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ-২০১৭ উপলক্ষে অবহিত করণ ও পরিকল্পনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সেলিম রেজা, (জীবননগর, চুয়াডাঙ্গা) আরো উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার, ব্র্যাক জেলা প্রতিনিধি, শিক্ষক, ইউপি মেম্বার, ইউনিয়ন স্বাস্থ্য সেবিকাগণ, রায়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত অতিথিগণ উক্ত সভায় সভাপত্বিত করেন রায়পুর ইউপি চেয়ারম্যান জনাব মোঃ তাহাজ্জত হোসেন মীর্জা।
অনুষ্ঠান শেষে রায়পুর ইউনিয়ন পরিষদে, পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের সাথে উন্নয়ন মুলক কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
মুজিবনগর প্রতিনিধি জানিয়েছে, “মাতৃদুগ্ধপান টেকসই করতে আসুন  আমরা ঐক্যবদ্ধ হই” এই স্লোগানকে সামনে রেখে মুজিবনগরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ – ২০১৭ উপলক্ষে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স চত্তর থেকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা ডা: আনোয়ারুল ইসলামের নেতৃত্বে র‌্যালীটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে এসে শেষ হয়। এতে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারিরা অংশগ্রহন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।