চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেট্রেটর উপহার দিল স্বেচ্ছাসেবী সংগঠন ‘সংযোগ’

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৩, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস:
‘শ্বাসকষ্টে থাকবে না বাংলাদেশ’ এ স্লোগানে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন উপহার প্রদান করল স্বেচ্ছাসেবী সংঠন সংযোগ কানেক্টিং পিপল। গতকাল দুপুর ১২টায় জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে করোনা রোগীদের জন্য চিকিৎসা সেবায় সংযোগ কানেক্টিং পিপল স্বেচ্ছাসেবী সংগঠন অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন হস্তান্তর করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু, জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগের চুয়াডাঙ্গা জেলা সমন্বয়ক শাহরিয়ার সিয়ামসহ স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগের চুয়াডাঙ্গা জেলা হাবের সদস্য আসিমুজ্জামান, আল রোমাজ রাজন, মুজতাহীদ আবীর, নাঈম, সোহাগ, আশিক, সায়েম শাহেদ এ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনা আক্রান্ত রোগীদের জরুরী মুহূর্তে অক্সিজেন প্রয়োজনে রোগীর বাড়িতে বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার কাজ শুরু করে সংস্থাটি। বর্তমানে প্রায় ৫৩টি জেলাতে সংযোগের কার্যক্রম চালু রয়েছে। সম্প্রতি চুয়াডাঙ্গাসহ বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে করোনা প্রাদুর্ভাব বেড়ে গেলে অক্সিজেনের চাহিদা ব্যাপকভাবে বেড়ে যায়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।