চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন কার্যক্রমের উদ্বোধন করলেন অমল চেয়ারম্যান

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১৯, ২০১৭ ৫:২২ পূর্বাহ্ণ
Link Copied!

jibonnagar news pic18-7-17

জীবননগর অফিস: জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা লোকমোর্চা সহ সামাজিক সংগঠনের আয়োজনে এই উদ্বোধন শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা ডা. রফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের অপারেশন কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো.আ.লতিফ অমল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, ডা. হেলেনা আক্তার নিপা, উপজেলা লোকমোর্চার সভাপতি আবুল কালাম আযাদ, জীবননগর সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলার আতিয়ার রহমান, সীমান্ত ইউনিয়নের প্রবীণ সংগঠনের সভাপতি আজিজুল হক, সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাজাহান হোসেনসহ আর উপস্থিত ছিলেন জীবননগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল সিদ্দিক বাবু, ওয়েভ ফাউন্ডেশনের লিটন হোসেন, সাজ্জাদ হোসেন, জীবননগর উপজেলা লোকমোর্চার সদন্য নিলুফার ইয়াসমিন রানী, মারুফ মালেক, চ্যানেল এস’র জেলা প্রতিনিধি মিঠুন মাহমুদ, সাংবাদিক শামসুল আলম চঞ্চল, মহিলা নেন্ত্রী চামেলী খাতুন, সীমান্ত ইউনিয়ন লোকমোর্চার সহ-সভাপতি আ.গনি। এছাড়া অনুষ্ঠানে সুধীমহল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।