চুয়াডাঙ্গা রবিবার , ১২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি আবু মাছুম, মেহেদী হাসান সাধারণ সম্পাদক
জীবননগর অফিস:
ডিসেম্বর ১২, ২০২১ ৩:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর উপজেলা ও পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৩টার সময় জীবননগর বঙ্গবন্ধু উন্মুক্ত মঞ্চ প্রাঙ্গনে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। জীবননগর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু মাসুমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল। সম্মেলনটি উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। শুরুতে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধ্যা নিবেদন এবং দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌর সভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, চুয়াডাঙ্গা জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হোসেন মিলন, আব্দুর রাজ্জাক, আতাউর রহমান বিপ্লব, চুয়াডাঙ্গা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম ভোলন, যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেক, জগন্মাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, জীবননগর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নয়ন।

এছাড়াও উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মিসকাতুর রহমান রাজিব, জীবননগর পৌর সেচ্ছাসেবক লীগ নেতা শওকত আলী সৈকত, সামিউল ইসলাম অভি, বাঁকা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক নাঈম হাসান প্রমুখ।

সম্মেল শেষে দ্বিতীয় অধিবেশনে সকলের সম্মতিক্রমে কমিটি জীবননগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি আবু মাছুম,  সহ সভাপতি ইমরানুল হাসান নয়ন ও মেহেদী হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।