চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মাদকসেবী ও ব্যবসায়ীর সংখ্য বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৪, ২০২২ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: জীবননগর উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথী মিত্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা কৃষি অফিসার শারমিন আক্তার, মেডিকেল অফিসার মেহেদী হাসান মাসুদ, জীবননগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দীন, উপজেলা মৎস্য কর্মকর্তা দীন ইসলাম, জীবননগর থানার ওসি (তদন্ত) স্বপন কুমার দাস, উপজেলা সমাজসেবা অফিসার জাকির হোসেন মোড়ল, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম জাহিদ বাবু, আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মোক্তার, রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, বেনীপুর বিওপি কমান্ডার, আবু সাঈদ মোহাম্মদ সাদ প্রমুখ।

সভায় প্রধান অতিথি জীবননগর বাজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জীবননগর সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন রাস্তা, জীবননগর ডিগ্রি কলেজ এলাকাসহ উপজেলায় সম্প্রতি ফেনসিডিল ব্যবসায়ী ও মাদকসেবীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, দীর্ঘ ১২ বছর জীবননগর বাজার কমিটি না থাকায় সম্প্রতি বাজার কমিটি গঠনের জন্য ভোটার তালিকা হালনাগাদ করে চূডান্ত ভোটার তালিকা তৈরি ও প্রকাশ করা হলেও নির্বাচন না হওয়ায় ব্যবসায়ীদের মধে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এছাড়াও সভায় বীর মুক্তিযোদ্ধা দলিল উদ্দীন দুলু ও জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জানান, জীবননগর বাজারে ছিচকে চোরের প্রাদুর্ভাব বেড়েছে। ফলে মহল্লাবাসী রয়েছে চোর আতঙ্কে। এছাড়াও জীবননগর বাসস্ট্যান্ড থেকে উপজেলা গেট পর্যন্ত রাস্তার দু’পাশে অবৈধ দোকান ও যত্রতত্র পাখিভ্যান, ইজিবাইক রাখার কারণে রাস্তাটি সবসময় যানজট লেগেই থাকে। ফলে অহরহ ঘটছে ছোট-খাটো দুর্ঘটনা। এসময় বক্তারা বিষয়টি নিরসনে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।