চুয়াডাঙ্গা শুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর উপজেলার ৮ ইউনিয়নে বিএনপির সম্মেলন আজ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জীবননগর উপজেলার ৮ ইউনিয়নে দ্বিবার্ষিক সম্মেলন আজ। এ সম্মেলনকে ঘিরে দলীয় নেতা-কর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ। আজ শুক্রবার বেলা তিনটায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আন্দুলবাড়ীয়া, উথলী, হাসাদাহ, বাঁকা, রায়পুর, মনোহরপুর, কেডিকে ও সীমান্ত ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে ইতঃমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন জীবননগর উপজেলা বিএনপির সমন্বয় কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক আনোয়ার হোসেন খান খোকন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ ও জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মাহমুদ হাসান খান বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। এছাড়াও উপস্থিত থাকবেন জেলা-উপজেলা, পৌরসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির দলীয় নেতা-কর্মীরা।

জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে আতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি মেম্বার খন্দকার নাসির উদ্দীন সোহাগ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার শেখ হাফিজুর রহমান হাফিজ ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আজিম খান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।