চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার হাসানুজ্জামানের ৬ দিনেও খোঁজ মেলেনি হতাশ পরিবার : জঙ্গিসংগঠনে যোগদান নাকি পারিবারিক কলহ! এলাকায় নানা গুঞ্জন

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০১৬ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

wetr3tgrজীবননগর অফিস: বাংলাদেশ ইসলামী ব্যাংক জীবননগর শাখার সিনিয়র অফিসার হাসানুজ্জামান ৬দিন যাবৎ নিখোঁজ রয়েছে। তার এখনও কোন সন্ধান না মেলায় পরিবারের সদস্যরা চরম উদ্বিগ্ন, তাদের হতাশায় কাটছে দিন । এদিকে নিখোঁজ হাসানুজ্জামান জঙ্গী সংগঠনে যোগদান করেছে, নাকি পারিবারিক কলহে ঘর ছেড়ে পালিয়ে রয়েছে এ নিয়ে এলাকায় চলছে নানামুখি গুজব ও গুঞ্জন। জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের ভাংবাড়িয়া গ্রামের সৈয়দ ইসলামের ছেলে বাংলাদেশ ইসলামী ব্যাংক, জীবননগর শাখায় কর্মরত সিনিয়র অফিসার হাসানুজ্জামান (৪০)গত পহেলা সেপ্টেম্বর অফিস শেষে  জীবননগরে ভাড়া বাসা মোল্লা টাওয়ার থেকে চলে যাওয়ার সময় তিনি তার রুমে একটি চিঠি লিখে রেখে গেছেন বলে জানা গেছে । এ ব্যাপারে হাসানুজ্জামানের বাবা সৈয়দ ইসলামের সাথে কথা বললে তিনি বলেন আমার ছেলে গত ১/৯/১৬ইং তারিখে মোবাইল ফোনের মাধ্যমে রাত সাড়ে ৯টার সময় আমাদের সকলের খোঁজখবর নেন এবং সে তার জন্য আমার কাছে দোয়া চায়। তারপর থেকে এ পর্যন্ত তার কোন খোঁজখবর আমরা পাইনি। এখন সে কোথায় আছে এক মাত্র আল্লাহ পাক বলতে পারবে। তবে তার ভাড়া বাড়ি থেকে তার লেখা একটি চিঠি পাওয়া গেছে, সে ওই চিঠিতে  পারিবারিক কলহের কারনে  বাড়ি থেকে চলে গেছে বলে লিখে গেছে। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পাওয়ায় গতকাল বুধবার  জীবননগর থানায় একটি জিডি করা হয়েছে। যার নং-২৬৮/১৬, তাং ৭-৯-১৬ইং। এদিকে নিখোঁজ এই ব্যাংক কর্মকর্তার ব্যাপারে বাংলাদেশ ইসলামী ব্যাংক জীবননগর শাখার সেকেন্ড অফিসারের সাথে কথা বললে তিনি বলেন হাসানুজ্জামান গত ১/৯/১৬ইং তারিখে ব্যাংকে এসেছিল, এরপর আর সে ব্যাংকে আসেনি। তার অনুপস্থিতির ব্যাপারে পরিবারের সদস্যদের কাছে জানতে চাইলে তারাও কোন সঠিক তথ্য দিতে পারছেন না। এদিকে ইসলামী ব্যাংকের এই সিনিয়র অফিসারের হঠাৎ নিখোঁজ হওয়ায় এলাকায় বিভিন্ন আলোচনা সমলোচনার ঝড় বইছে। কেউ বলছেন তিনি পারিবারিক কলহের কারণে বাড়ি ছেড়ে চলে গেছেন, আবার কেউ বলছেন জঙ্গী সংগঠনে যোগদানের কথা। আবার কেউ কেউ জঙ্গী কানেকশনে গ্রেফতারের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না। ঘটনা যাই হোক, সচেতন এলাকাবাসী ও হাসানুজ্জামানের পরিবার তার অবস্থান নিশ্চিতে যথাযথ কতৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।