চুয়াডাঙ্গা শনিবার , ৭ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জীবননগর আন্দুলবাড়িয়া বেলতলা লেভেল ক্রসিংয়ে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষের ঘটনা বিএনপি নেতা খোকন খান ও তার মেয়ে আইসিইউতে সুস্থতা ও নিহত শিশু রাফিনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৭, ২০১৭ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

Ahhmed Rafid  15894741_172789229865667_5235142930059920440_ndfgrনিজস্ব প্রতিবেদক: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া বেলতলা নামক লেভেল ক্রসিংয়ে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে গুরুতর আহত বিএনপি নেতা খোকন খান ও তার মেয়ে বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানা গেছে। তবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসা সেবায় কোনো ঘাটতি নেই বলে পারিবারিক সূত্রে জানা যায়। সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা খোকন খানই শুধু নন রাফির মৃত্যুতে শোকে কাতর হননি পুরো আন্দুলবাড়িয়াবাসীসহ আদরের পুত্রকে হারিয়ে প্রায় বাকরুদ্ধ মা এ্যানি আখতার খান। এবিষয়ে জীবননগন উপজেলা বিএনপি নেতা আবুল কালাম আজাদ এই প্রতিবেদককে মোবাইলে জানান, খোকন খান ও তার মেয়ে বর্তমানে ঢাকা বঙ্গবন্ধুশেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিবিড় পর্যবেক্ষণে আছেন। তবে, উভয়েই আশঙ্কামুক্ত বলেও তিনি জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিবারের একান্ত কেউ ছাড়া কাউকেই তাদের সাথে দেখা করতে দিচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে গতকাল বিকাল ৪টায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শরীফুজ্জামান শরীফ ও জেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মোমিনুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান এবং বিএনপি নেতা খোকন খান ও তার মেয়ে এ্যানি আখতারের শারীরিক খোঁজখবর নেন। উল্লেখ্য, গত ৪জানুয়ারি বুধবার সকাল ১০টার দিকে জীবননগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, আন্দুলবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকনসহ তার মেয়ে এ্যানি আখতার, জামাই লিটন হোসেন, নাতি রাফি ও রাফিয়াদের নিয়ে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে বেলতলা নামক লেবেল ক্রসিংয়ে যান্ত্রিক ক্রটির কারণে দূর্ঘটনায় প্রাণ হারায় নাতি রাফি। গুরুতর আহত বিএনপি নেতা খোকন খান ও তার মেয়েকে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঐ দিনই দুটি হেলিকপ্টার যোগে নেয়া হয় ঢাকাতে। সেখানেই এ পর্যন্ত তারা চিকিৎসাধীন রয়েছেন।
আমাদের জীবননগর অফিস জানিয়েছে, গত বুধবার সকালে জীবননগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান খোকনসহ পুরো পরিবারের মর্মান্তিক ট্রেন-প্রাইভেটকার সংঘষে ঘটনায় আহতদের শারীরিক সুস্থতা কামনাসহ নিহত শিশু রাফিনের রুহের মাগফিরাত কামনায় গতকাল শুক্রবার জুম্মার নামাজের পরে মুক্তারপুর গ্রামের মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ দোয়ার অনুষ্ঠানে আওয়ামী লীগ, বিএনপি’র নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক ও সাধারণ মানুষ দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।