চুয়াডাঙ্গা সোমবার , ১৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে সাবেক ছাত্রলীগ নেতা সাজ্জাদ আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৮, ২০২২ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে কৃষি জমিতে সোলার বিদ্যুৎকেন্দ্র স্থাপনকে কেন্দ্র করে হামলার অভিযোগে করা মামলায় সাবেক কেন্দ্রীয়  ছাত্রলীগ নেতা সাজ্জাদকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার তাঁকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক। তিনি বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহের কাঠগোলা সোলার বিদ্যুৎকেন্দ্রে হামলায় ঘটনায় আব্দুর রশিদ আওয়ামী লীগ নেতা বাদী হয়ে দুটি হামলা করেছিলেন। এই মামলায় সাজ্জাদকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ বলেন, ‘ জুলাই স্থানীয় বাসিন্দা কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলমের নেতৃত্বে কয়েকশ কৃষক জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে বিক্ষোভ করেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে কৃষকেরা তাঁর কাঠগোলায় হামলা চালান। ঘটনায় তিনি বাদী হয়ে মামলা করেছেন। তিনি কোনো হয়রানি করছেন না।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।