চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে সরকার নির্ধারিত ১০ টাকা দরে চাউল বিতরন অনুষ্ঠানে বললেন এমপি টগর এ সরকার ক্ষমতায় এলেই খেটে খাওয়া মানুষ সকল সুবিধা পেয়ে থাকে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২৩, ২০১৬ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

DSC00568জীবননগর অফিস: জীবননগরে খাদ্যবান্ধব কর্মসূচি ও খাদ্য অধিদপ্তর কতৃক তালিকাভুক্ত এ উপজেলায় ৩হাজার ৬শ জন হতদরিদ্রদের মাঝে ১০টাকা দরে চাল বিক্রয় কার্ড ও চাল বিতরনের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার সময় জীবননগর খাদ্য অফিসের আয়োজনে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাফিজের সভাপতিত্বে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের বেনীপুর গ্রামের ২৯৯জন হতদরিদ্রদের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চাল বিক্রিয় কার্ড ও চাল বিতরনের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর । এ সময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কাছে যে ওয়াদা করেন-তা পুরন করেন । সেটি এই চাল দেওয়ার মাধ্যমে দেশবাসীকে জানিয়ে দিয়েছেন। তিনি বলেছিলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের দরিদ্র মানুষকে খাবারের অভাবে কষ্ট করতে হবে না । তিনি আরও বলেন বাংলাদেশের মানুষকে ১০টাকা দরে চাল খাওয়াবো এই কথা বলায় দেশের মানুষ অবাক হয়ে পড়েছিল । তখন অনেকে বলেছিল এটি কখনও সম্ভব হবে না। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা কখনো মিথ্যা বলে দেশের মানুষের সাথে প্রতারনা করতে পারে না-তা আজ বাস্তব প্রমান হল । উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো. আ. লতিফ, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, জীবননগর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ বি এম মহিউদ্দিন, রায়পুর ইউপি চেয়ারম্যান তাহাজ্জত মির্জা, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন ,দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শাহ আলম শরিফুল ইসলাম ছোট বাবু, জুয়েল হোসেন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল আলম মানিক সহ জীবননগর উপজেলা ও সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ওসি এলএসডি কামরুজ্জামান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।