চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধে মতবিনিময় সভায় ডিসি আমিনুল ইসলাম

মাদক ও বাল্যবিবাহ বন্ধ করতে সকলের সহযোগিতা প্রয়োজন
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২০, ২০২২ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:

জীবননগরে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. আমিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ করতে সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতার প্রয়োজন। সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে। মাদকসেবীদের মাদকের কুফল সম্পর্কে জানাতে হবে এবং তাদের সকলকে সচেতন করতে হবে। একইভাবে বাল্যবিবাহ বন্ধ করতে হলে নিজেদের সচেতন হতে হবে এবং অপরকে সচেতন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি মো. হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. সালাম ঈশা ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন সীমান্ত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।