চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে শহিদ জিয়ার ৮৭তম জন্মবার্ষিকী পালন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জীবননগর উপজেলা শাখার উদ্যোগে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল শুক্রবার দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণের আয়োজন করে জীবননগর উপজেলা বিএনপি। গতকাল শুক্রবার বিকেল চারটায় আন্দুলবাড়ীয়াস্থ জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মাহমুদ হাসান খান বাবুর বাড়িতে এসকল কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে স্বাগত ও সমাপনী বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, জীবননগর উপজেলা সমন্বয় টিমের সদস্য ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন।

এসময় আরও বক্তব্য দেন জীবননগর উপজেলা সমন্বয় টিমের সদস্য ও উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জীবননগর উপজেলা সমন্বয় টিমের সদস্য ও সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজাহান আলী। আলোচনা শেষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর পূর্বে দোয়া পরিচালনা করেন সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজাহান আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সীমান্ত ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আয়ুব আলী বিশ্বাস।

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা বিএনপির সমন্বয় টিমের অন্যতম সদস্য আরিফুজ্জামান আরিফ, মুন্সী আবুল কাশেম, উথলী ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক মেজবাহ জাহিদ, ইউপি মেম্বার আলতাফ হোসেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আতিয়ার রহমান, সাধারণ আজিম খান, সাংগঠনিক সম্পাদক শেখ হাফিজুর রহমান হাফিজ, অন্যতম সদস্য রফু উদ্দীন, কেডিকে ইউনিয়ন বিএনপি’র সভাপতি মনোয়ার হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক রফিউল আলীম, সাংগঠনিক মাহফুজুর রহমান , মনোহরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আলী হোসেন, রায়পুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান স্বপন, বাঁকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল খালেকসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।