চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে র‌্যাবের পৃথক অভিযান; ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৫, ২০২২ ৭:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: জীবননগরের বিভিন্ন স্থানে ৪৭৪ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার ও গত রোববার পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে জীবননগর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি গতকাল সোমবার ভোর সাড়ে পাঁচটায় জীবননগর থানাধীন পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় শাহজাহান খান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর কাছ থেকে ২৯৫ বোতল ফেনসিডিল ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে, গত রোববার র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে জীবননগর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি গত রোববার রাত সাড়ে ৯টায় জীবননগর থানাধীন শাখারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাসুম (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামির হেফাজত হতে ১০৮ বোতল ফেনসিডিল ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে, গত রোববার রাত ১০টায় র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে জীবননগর থানাধীন জীবননগর পেয়ারাতলা বাজারস্থ এলাকায় কতিপয় ব্যক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি জীবননগর পেয়ারাতলা বাজারস্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা। এসময় জীবননগর থানাধীন গয়েশপুর গ্রামের জয়নাল মণ্ডলের ছেলে মাদক ব্যবসায়ী ইদবারী হোসেনকে (৫৫) গ্রেপ্তার করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামির হেফাজত হতে ৭১ বোতল ফেনসিডিল, ১টি মোবাইল এবং ২টি সিমকার্ডসহ উদ্ধার করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।