চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে মোটরসাইকেলের লাইসেন্স যাচাইয়ের অভিযানে

প্রায় পাঁচ কেজি গাঁজা উদ্ধার, একজন আটক
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৯, ২০২২ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেলের লাইসেন্স যাচাই অভিযানে একটি মোটরসাইকেল থেকে চার কেজি আটশ গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা সদর ট্রাফিক পুলিশের একটি টিম জীবননগর বাসস্টান্ড এলাকায় মোটরসাইকেলের লাইসেন্স যাচাই অভিযান পরিচালনার সময় একটি মোটরসাইকেল থেকে এই গাজা উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেলের চালক মিরাজ (২২) নামের এক যুবককে আটক করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় চুয়াডাঙ্গা সদর ট্রাফিক পুলিশের একটি দল মোটরসাইকেলের লাইসেন্স যাচাই অভিযান পরিচালনা করে। এসময় মিরাজ নামের এক মোটরসাইকেল চালকের লাইসেন্স যাচাই করা হয়। এসময় মিরাজের আচরণ সন্দেহজনক হওয়ায় মিরাজের মোটরসাইকেলের তল্লাশি চালালে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় মিরাজকে আটক করা হলেও পালিয়ে যায় তার সহযোগী রাজু মন্ডল (২০)। আটক মিরাজ রাজবাড়ীর কালুখালী উপজেলার কলকলিকা গ্রামের বাসিন্দা ও পলাতক রাজু একই উপজেলার শিকজান বরুই চারা গ্রামের বাসিন্দা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।