চুয়াডাঙ্গা সোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৭, ২০২২ ২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস: চুয়াডাঙ্গার জীবননগরে ছাত্রজীবনের নিরাপত্তা ও জীবননগর ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র মামুনের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় জীবননগর বাসস্ট্যান্ড চত্বরে জীবননগর ডিগ্রি কলেজের ছাত্র-ছাত্রীরা এ মানববন্ধন করে। মানববন্ধনে অংশগ্রহণ করে জীবননগর ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র আকাশ, আহাম্মদ, ফরজ, মিনা, ইয়াদ, বাপ্পী, মনু, টুটুল প্রমুখ। মানববন্ধনে ছাত্ররা মামুনের নামে দ্রুত মিথ্যা মামলাা প্রত্যাহারসহ দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

জানা গেছে, গত ১৯ জুন ডিগ্রি প্রথম বর্ষের আইসিটি পরীক্ষা ছিল। ঐদিন মামুন সকাল ৯টার দিকে পরীক্ষা দিতে বের হয় এবং বিকেল ৩টার দিকে নিজ বাড়ীতে পৌছিয়ে জানতে পারে প্রতিবেশী ঝর্না ও পরিবারের লোকজন পারিবারিক কলহের জের ধরে তার মাকে মারাক্তকভাবে আহত করেছে। এসময় আশপাশে থাকা লোকজন তার মাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ২১ জুন মামুনের পরিবারের পক্ষ থেকে চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। এ ঘটনায় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে ২২ জুন মামুন ও তার পরিবারের লোকজনের নামে একটি মিথ্যা ডাকাতির মামলা দায়ের করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।