চুয়াডাঙ্গা সোমবার , ৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মৃতিচারণ

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৮, ২০২২ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালীতে প্রথমবারের মতো ১৯৭১ সালের আগস্ট মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ করা হয়েছে। গতকাল রোববার সকালে জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে জীবননগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শহীদদের স্বরণে এই স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়। এর আগে ধোপাখালীতে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রশাসক মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে এক স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।